সারাদেশ

কবিয়াল ফাউন্ডেশন “সাহিত্য উৎসব ২০১৯ ” এর আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

আগামী ২৫ অক্টোবর রোজ শুক্রবার দিনব্যাপী কবিয়াল ফাউন্ডেশন কতৃক আয়োজিত “কবিয়াল সাহিত্য উৎসব ২০১৯” অনুষ্ঠিত হবে।এ উৎসবকে সামনে রেখে কবিয়ালের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় চাষাড়া কার্যালয়ে ২৩ আগষ্ট বাদ মাগরিব।

বীরমুক্তিযোদ্ধা সাহিত্যিক ও সাংবাদিক মিজান মিলকী’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কবিয়াল ফাউন্ডেশন এর উপদেষ্টা কবি দীপক ভৌমিক, কবিয়াল ফাউন্ডেশন এর সভাপতি বাপ্পি সাহা,সিনিয়র সহ-সভাপতি কবি ও সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু,সাধারন সম্পাদক কবি মাসুদ রানা লাল, সহ-সভাপতি কবি মাসুদ রানা,কবি মোঃ আলাল,কবি ও প্রকাশক আহম্মেদ রউফ,সাংবাদিক শাহাদাৎ হোসেন ভূইয়া,ছড়াকার বদরুল আলম। সদস্যদের মধ্যে উপস্হিত ছিলেন, পিয়ারী বেগম,সালমা আক্তার ডলি,পারভীন আক্তার,কাজল আক্তার,গিয়াস উদ্দিন খন্দকার,অপু ভূইয়া,এম ডি সোহেল, রিয়া খান,খাদিজা আক্তার ভাবনা সহ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়,কবিয়াল সাহিত্য উৎসব ২০১৯ অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে সবাইকে এগিয়ে আসার আহব্বান জানান।

পরবর্তী সভা ৩০শে আগষ্ট ২০১৯ শুক্রবার নির্ধারণ করে সভার সমাপ্তি ঘটে।

এবার উৎসবে আমন্ত্রিত সকল অতিথি সহ উপস্হিতি সকলের জন্য “কবিয়াল সাহিত্য উৎসব ২০১৯ “এর নিবন্ধন ফরম রেজিষ্ট্রেশন পূরন এর উদ্যোগ নেয়া হয়েছে। যারা উৎসবে অংশ গ্রহন করতে ইচ্ছুক তাদেরকে কবিয়ালের সাথে জড়িত যে কোন কর্মকর্তা ও সদস্যদের কাছ থেকে ফরমটি সংগ্রহ করার অনুরোধে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *