সোশ্যাল মিডিয়া

নারায়ণগঞ্জে তল্লা ট্র্যাজেডি ফতুল্লা ইউনিয়ন পরিষদের শোক ও দোয়া

 

জাহাঙ্গীর হোসেনঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাহ জামে মসজিদে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতদের জন্য শোক ও মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা প্রশাসনের নির্দেশনায় সোমবার (৭ সেপ্টম্বর) বাদ আছর ফতুল্লা ইউপি কার্যালয় সংলগ্ন বায়তুুর রহমান জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম ও খতিব শায়েখ আল্লামা ফরিদউদ্দীন।
দোয়া অনুষ্ঠানপূর্ব সময়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। তিনি বলেন ঘটনাটা খুবই হৃদয় বিদারক, তল্লার বাতাস স্বজনদের আহাজারিতে ভারী হচ্ছ, চারিদিকে শুধুই শোকের মাতম। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক’র স্যারের নির্দশে ৬ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় জরুরী ভিত্তিতে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ৩০কেজি করে চাল বিতরণ করা কালে তাদের শোকের মাতম কাছ লক্ষ করি। আল্লাহ্ যেন এঘটনায় নিহতদের মাগফেরাত, আরগ্যদের শেফাদান ও শোকার্ত পরিবারে শোক সইবার তৌফিক দান করেন।
দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব রায়হান ভূঁইয়া কাজল, ৭নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম সেলিম, ৯নং ওয়ার্ড সদস্য মোঃ ইউসুফ মোল্লা, হাসমত আলী, বাসেত প্রধান ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *