নারায়ণগঞ্জ

নারায়নগঞ্জ সদরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত

 

জাহাঙ্গীর হোসেনঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

রবিবার (১৫ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড, আবুল কালাম আজাদ বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) সদর সার্কেল মো. আজিজুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) রহিমা খাতুন ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামানসহ সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

কর্মসূচির মধ্যে ছিল জাতির পিতার ম্যুড়ালে পুষ্পার্ঘ্য অর্পন ও বঙ্গবন্ধুর প্রতি সন্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন। ১৯৭৫ সালে ১৫ আগস্টে শহীদদের স্বরণে দোয়া ও মোনাজাত। দোয়া পরিচালনা করেন সদর উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ফয়জুল্লাহ।
পরে উপজেলা ভবনে বঙ্গবন্ধুর ডিজিটাল কর্ণার নির্মানে ভিত্তি উদ্বোধন, বৃক্ষ রোপন কর্মসূচি ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বক্তব্য, রচনা ও কবিতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button