সোশ্যাল মিডিয়া

ফতুল্লায় মালেক মেম্বারের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

 

জাহাঙ্গীর হোসেনঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মরহুম আঃ মালেক প্রধানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে সস্তাুপুর এলাকাবাসীর উদ্যোগে ঢাকা টেক্সটাইল সংলগ্ন এলাকায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও রান্না করা খাবার বিতরণ করা হয়।
আমির হোসেন কন্ট্রাক্টরের সভাপতিত্বে আলোচনা সভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে মরহুম মালেক মেম্বারের কর্মজীবনের বিভিন্ন কর্মকান্ডের উপর স্মৃতিচারণ করেন চাঁদ ডাইং এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন মাসুম, ফতুল্লা যুবলীগ নেতা মোঃ আজমত আলী ও মেম্বারপুত্র বাছেদ প্রধান।
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা ইউপির ১নং ওয়ার্ডের হাসমত আলী, খন্দকার মিলন, আহমদ আলী, নজরুল ইসলাম, আমজাদ ড্রাইভার ও ফারুকসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এ সময় মরহুম মালেক মেম্বারের মাগফেরাত ও দেশ এবং জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সস্তাপুর ঈদগাঁ জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা আনোয়ার হোসেন জিহাদী।
পরে এলাকার মাদরাসা-এতিমখানাসহ উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *