সংগঠন

শ্রীমঙ্গলে মৌচাক শারদ সংখ্যার মোড়ক উন্মোচন

(মৌলভীবাজার)প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মৌচাক সাহিত্য সংকলন এর বিশেষ শারদ সংখ্যা দুর্গা’র মোড়ক উন্মোচন করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর ) সন্ধ্যায় শহরের সাগর দিঘি পাড় রোডের পাশে অবস্থিত শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে মৌচাক শারদ সংখ্যা দুর্গা’র মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শ্রীমঙ্গল মৌচাক সাহিত্য পরিষদের কোষাধ্যক্ষ আল ইব্রাহিম এর সঞ্চালনায় ও সভাপতি রজত শুভ্র চক্রবর্তী সভাপতিত্বে, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী ,অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক সুকেশ রঞ্জন চৌধুরী, মৌচাক সাহিত্য পরিষদ এর প্রতিষ্ঠাতা বাদল কৃষ্ণ বণিক, সিলেট নর্থইস্ট মেডিক্যাল কলেজের (ডেন্টাল) চতুর্থ বর্ষের ছাত্র সৌরভ চক্রবর্তী দুর্জয় ।

এসময় আরও উপস্থিত ছিলেন মৌচাক সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক সমীরণ দাশ, প্রচার সম্পাদক সৌরভ শীল, সাংস্কৃতিক সম্পাদক সাজ্জাদ করিম, সদস্য নুরুজ্জামান, উবায়দুল হক প্রমুখ।

মৌচাক শারদ সংখ্যা নিয়ে মৌচাক সাহিত্য পরিষদ এর সভাপতি রজত শুভ্র চক্রবর্তী বলেন, যুব সমাজের অবক্ষয় রোধে এবং যুব সমাজের সুপ্ত প্রতিভা বিকাশে সংস্কৃতি চর্চা জরুরি। বিপথগামীতা থেকে রক্ষা পেতে যুবশক্তিকে এসব সৃজনশীল কাজে নিয়োজিত রাখার জন্য এবং উৎসাহ প্রদানের জন্য সমাজের সবার প্রতি আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button